চাকরির খবর ফায়ার সেফটি অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি Best job News 2022

কাজের বিবরণ /দায়িত্ব :- চাকরির খবর একটি কার্যকরী অগ্নি নিরাপত্তা ব্যবস্থাপনা পদ্ধতি স্থাপন করতে হবে ।অগ্নি নির্বাসন অনুযায়ী সকল সুরক্ষিত মান এবং প্রতিবেদন তৈরি করতে হবে যা অবশ্যই পরিকল্পনা মোতাবেক করতে হবে ।

চাকরির খবর রেজা ফ্যাশন লিমিটেড কোম্পানি ফায়ার সেফটি অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে

চাকরির খবর ফায়ার সেফটি অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম :- ফায়ার সেফটি অফিসার ।

পদের সংখ্যা :- পদের সংখ্যা নির্দিষ্ট করে উল্লেখ করা হয়নি ।

শিক্ষাগত যোগ্যতা :- আগ্রহী প্রার্থী যেকোনো বিষয়ের উপরে ব্যাচেলার ডিগ্রি থাকতে হবে । নির্দিষ্ট কোনো প্রতিষ্ঠানের কথা বলা নেই ।

কাজের দক্ষতা ও অভিজ্ঞতা :- ফায়ার সার্ভিসের যেসকল কাজ রয়েছে সেই কাজের উপরে 6 মাসের শিক্ষাগত যোগ্যতা থাকা আবশ্যক ।  যেসকল অবসরপ্রাপ্ত সার্ভিস কর্মীগণ রয়েছেন তারা অগ্রাধিকার বেশি পাবে । অবশ্যই যারা এ চাকরির জন্য আবেদন করবেন তারা সত্যবাদী এবং সততার সাথে কাজ করতে হবে । আগ্রহী প্রার্থীর সর্বনিম্ন পাঁচ থেকে সাত বছরের অভিজ্ঞতা প্রয়োজন রয়েছে ।

কাজের স্থান :- কাজের স্থান হচ্ছে ( ঢাকা , সাভার – আশুলিয়া )।

চাকুরির স্যালারি :-  কোম্পানি থেকে চাকুরী সালারি নির্দিষ্ট করে বলা নেই । সেলারি আলোচনা সাপেক্ষে ও কর্মদক্ষতা অনুযায়ী নির্ধারণ করা হবে . কর্মদক্ষতা অনুযায়ী এবং কোম্পানির যেসকল নীতিমালা রয়েছে সেই বিষয় উপর ভিত্তি করে বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করা হবে .

জবের জন্য আবেদন করার প্রক্রিয়া :-

যে সকল আগ্রহী প্রার্থীগণ রয়েছেন তারা চাইলে সরাসরি আমাদের ওয়েবসাইটে থাকা লিংক থেকে এ চাকরির জন্য আবেদন করতে পারবেন ।  চাকরির জন্য আবেদন করতে হলে  Apply Now  তে ক্লিক করুন ।

চাকরির আবেদনের শেষ তারিখ হচ্ছে :-  চাকরির আবেদনের শেষ তারিখ হচ্ছে 3 মার্চ 2022 ।

চাকরির খবর

2 thoughts on “চাকরির খবর ফায়ার সেফটি অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি Best job News 2022

Leave a Reply

Your email address will not be published.